মমার সাথে পান্নার চোদা চুদি

পান্নাকে সেদিন বাড়ি পাঠিয়ে দিয়ে আমি কোনমতেই শান্তি পাচ্ছিলাম না, আমার মনে বার বার ভেসে উঠতে লাগল তার চোদনময় জীবনের স্মৃতিকথা গুলো।তার অপরিনত বয়সে তার গৃহ শিক্ষক রফিকের উপর একরকম ধিক্কার জানাতে ইচ্ছা হল,আমি যদি তাকে চিনতাম তাহলে তার বাড়ীতে গিয়ে আমার মনের সমস্ত ঢিক্কারটা জানোয়ে আসতাম।আমি মনে মনে রফিকের একটা ছবি ছবি আকতে শুর করলাম, লোকটার চেহারা কেমন হতে পারে? যে একটা মেয়েকে অকালে যৌনতায় নামিয়ে জীবনটাকে বিশৃঙ্খলার দিকে ঠেলে দিতে পারে তার মুখচ্ছবি ভাল হবেনা এটা আমি নিশ্চিত।আমি পান্নার কাহিনী ভাবতে ভাবতে তার সাথে আবার কখন দেখা হবে সে উদ্ভিগ্ন হয়ে পরলাম,ভালবাসা কারে বলে আমি জানিনা তবে পান্নার জন্য আমার উদ্ভিগ্নতাকে আমি এক প্রকার ভালবাসা বলা যায়।পান্না ছাড়াও আমি আরো কয়েকজন মেয়ের সাথে মেলামেশা করেছি,তাদের সাথে যৌনমিলন করেছি,তাদের মধ্যে পান্নাকে আমার আলাদা মনে হয়েছে, পান্নার কথা বলার ঢং, চোখের পাতায় সেক্স মাখানো ইশারা আমাকে যেন দুর্বল করে দিচ্ছে,যতই ভাবি পান্নার এই ঢং ও ইশারাকে আমি ভুলতে পারিনা। পান্নার পাছার গঠন আমাকে আকৃষ্ট করেছে আরো বেশি, বুকের উপর যেন ওগুলো দুধ নয় মনে হয় একজন পুরুষের জন্য সর্বোৎকৃষ্ট আকর্ষনের মোহ জাগানোর দুটি মাংশল চুড়া বিশেষ। পান্নার শরীরের এমন কোন অংগ নেই যা আমার কামোদ্দীপক মনে হয়নি।পান্নাকে আমি ভালবেসে ফেলেছি, কিন্তু আমার ভালবাসা সে গ্রহন করবে কিনা সন্দেহ আছে, কেননা আমাকে সে ভালবাসলে তার অতীত অজানা যৌন কাহিনী আমার কাছে অকপটে স্বীকার করতনা।একবার ভাবি পান্নাকে আমার ভালবাসার কথ বল,আবার ভাবি এমন যৌন স্ক্যান্ডালে ভরপুর নারিকে ভালবেসে আমি ভবিষ্যতে সুখী হতে পারব কিনা? পান্নাকে চেম আবেগের মোহে আমার হয়ত এখন ভাল লাগছে, পরে যদি না লাগে? পরক্ষনে ভাবি পান্নার এ যৌনতা ও মানসিকতা যদি পরিবর্তন না হয়? বিভিন্ন প্রশ্নের তীরে জর্জরিত হয়ে আমি শুক্রবার পর্যন্ত অপেক্ষার যন্ত্রনায় দগ্ধ হতে হতে অবশেষে নির্দিষ্ট দিনে পান্নার দেখা পেলাম।
* তোমার অপেক্ষায় সাতদিন পর্যন্ত কষ্ট পাচ্ছিলাম।
* আমার ভিতর এমন আহামরি কি দেখলে তুমি?
* আহমরি নয় কেন? তোমার কথা বলার ভঙ্গিমা, চোখের পাতায় ভালবাসার ইশারা,তোমার ভরাট পাছা, উন্নত বড় বড় দুধ আমাকে কল্পনার জগতে ভাসিয়ে নেয়, আমি সারাদিন তোমাকে নিয়ে ভাবি, শুধু তোমাকে নিয়ে।
* আচ্ছা, তাহলেত তুমি আমার প্রেমে পরে গেছ।
* সত্যিই তাই।
* তোমাকে আমার জীবনের সব যৌন কাহীনী বলতে চাই, আমার সমস্ত কাহিনী শুনার পর ও তুমি আমাকে ভালবাসতে পারবে?
আমাকে নিয় ঘর বাধার স্বপ্ন দেখতে পারবে? পারবে আমাকে বুকে আগলে রেখে সারা জীবন ধরে রাখতে?তোমার পরিবারের অন্যরা মেনে নিতে পারবে? আমি একজন খোলসের ভিতরে যৌনপাগল মেয়ে, যৌনতা ছাড়া আমার মোটেই ভাল লাগেনা। আজ তোমার কাছে এসেছি, তুমি কি মনে করেছ গতকাল আমি কারো সাথে যৌনক্রিয়া করিনি? পরশু? তার আগেরদিন? তার আগেরদিন? তার আগেরদিন? এককথায় আঞ্চলিক ভাষায় বলতে গেলে আমি চোদন পাগল, টাকা নিইনা সত্য তবে একপ্রকার মাগী আমি, আমি কখনো এ পথ থেকে ফিরে আসতে পারব কিনা জানিনা। পান্নার কথাগুলো শুনতে শুনতে আমি নির্বাক হয়ে গেলাম, আমি কোন জবাব দেয়ার ভাষা হারিয়ে ফেললাম,আমি ভাবলাম এ মেয়ের সারা জীবন এভাবে যাবে? পান্না আমার নিরবতা ভাঙ্গাল।
* চুপ হয়ে গেলে কেন? কিছু বল?
* আমার বলার ভাষা নাই,
* আমি জানতাম তুমি ভাষা হারিয়ে ফেলবে।
* কোথায়ও যায়
* ভাবীদের বাসায়, আমাকে চোদবেনা?
* এভাবে বলছ কেন, পান্না।
* আমি তোমার কাছে কেন এসেছি? তুমি যদি না কর আর আসবনা।
* কেন আসবেনা, তুমি যতদিন ইচ্ছা কর ততদিন আসবে।
* ততদিন নয় বরং সাপ্তাহে একদিন, তুমি সাপ্তাহে একদিন আমাকে ভাল করে চোদবে, বস আমার কিছু লাগবেনা।কারন বিভিন্নজনের স্বাধ নিতে পছন্দ করি।
* সারা জীবন এভাবে পারব?
* যতদিন পার।আমার একটা হারিয়ে গেলে আরেকটা যোগাড় করে নেব।অবশেষে আমি ভাবীর বাসায় নিয়ে গেলাম এবং পান্নার আশা পুরন করলাম।আমরা ক্লান্ত,শ্রান্ত অবস্থায় পাশপাশি শুয়ে থাকলাম, আমি ঘরের চালের দিকে চেয়ে ভাবছি পান্নার বেশামাল চোদাচোদীর কথা,কি হবে এমেয়ের, আমার চোখে তারজন্য ভালবাসার জল গড়িয়ে পরল। পান্না হঠাৎ বলে উঠল এই আমার চোদন কাহিনী শুনবেনা? আমি তার দিকে না তাকিয়ে বললাম,বল। পান্না শুরু করল। আগের দিন আমি যৌন উপবাস,আমার নিয়মিত চোদক রফিকদা ও বাড়ীতে নেই, আর রফিকদাও আপাকে চোদে ক্লান্ত হয়ে যায় আমাকে চোদবে কিভাবে, যাক আজ নাহলেও কাল রফিকদা অবশ্যই চোদবে এ আশায় রইলাম, তখন ঘর হতে তেমন বের হতাম না, চোদনের জন্য রফিকদা ছিল একমাত্র ভরসা। সন্ধ্যায় আমাদের বাড়ীতে একজন মেহমান আসল, আমার দুরসম্পর্কের এক মামা,মামার সাথে কুশল বিনিময়ের সময় আমার মুদ্রাদোষ চোখমারার অভ্যাসগত ভাবে চোখ মেরে কথা বলাতে মামাও আমাকে চোখ মেরে দিলেন, আমি স্তম্ভিত হয়ে গেলাম। মামা আমাকে চোখ মারলেন! পরে ভাবলাম তার কি দোষ, দোষটাত আমার আমি না মারলে হয়ত টিনিও মারতেন না। মনে মনে ভাবলাম আমি আর মামার সাথে কথা বলার সময় চোখ মারবনা, কিন্তু আমার মুদ্রাদোষকে আমি কন্ট্রোল করতে পারলাম না, কত হাজারবার যে চোখ মেরেছি আমার জানা নাই। রাত্রে খাওয়া দাওয়া হল, আনুমানিক রাত দশটায় সবাই শুয়ে পরলাম, আমাদের ঘরটা ছিল ডুটো রুমসামনে লম্বা বারান্দা, বারান্ডায় কোন পার্টিশন নাই,দু রুমের দক্ষিন কামরায় আমার চাচা-চাচী থাকে আর উত্তর কামরায় ধানের গোলা সেই কামরায় কেউ থাকেনা,আমার বাবা আমাদের গুদাম কাচারীতে থাকে,আরেক কাচারীতে আমাদের গৃহ শিক্ষক আমাদের দুবোনের নিয়মিত চোদক অর্থাৎ রফিকদা থাকে। সাধারনত কোন মেহমান আসলে বারান্দায় দক্ষিন পাশে চৌকিতে থাকে।রফিকদা বাড়ীতে না থাকায় একটা কাচারী বন্ধ ছিল।আমি আর মা বারান্দায় নিচে শিতলপাটি বিছিয়ে শুলাম, আমার মামা বারান্দায় চৌকিতে শুইল। আমার মনে মামার সাথে চোদাচোদী করার কোন কল্পনাই ছিলনা তাই শুয়া মাত্রই গুমিয়ে গেলাম, মা ও ঘুম,সবাই যে যার বিচানায় ঘুমিয়ে গেল।রাত কতক্ষন জানিনা,অন্ধকার রাত্রি কিছুই দেখা যাচ্ছেনা,আমি আমার দুধের উপর একটা চাপ অনুভব করলাম, হালকা হালকা চাপ হতে আস্তে আস্তে চাপটা তীব্র হতে লাগল,আমি বুঝলাম কারো মাধ্যমে আমি চোদনের শিকার হচ্ছি, আমি চোখ খুলে দেখলাম আর কেউ নয় আমারি মামা।আমার চোখ কোলা হলেও মামা বুঝতে পারলনা আমি ঘুম না জাগ্রত,কিন্তু আমি জেগে আছি সেটা মামাকে বুজতে দিলাম না।পাশে আমার মা থাকায় আমার ভয় ভয় লাগছিল, আমি ঘুমের ভানে একটা মোচড় দিয়ে একটু দক্ষিন দিকে মামার আরো কাছে সরে এলাম। মামার আরো সুবিধা হল।আমিই যতই ভান করিনা কেন মামা ঠিকই বুঝে নিয়েছে যে আমি তার চোদন খাওয়ার জন্য সরে এসেছি।মামা এবার আস্তে আস্তে আমার শরীরের উপরের অংশ খুলতে শুর করল এবং খুলে ফেলল,আমার দুধ গুলো হাতে পেয়ে পাগলের মত মর্দন ও চোষতে লাগল,তার প্রচন্ড কচলানীতে আমার দুধে ব্যাথা পাচ্ছিলাম, এক হাতে আমার দুধ টিপছে আর মুখ দ্বারা অন্য দুধ চোষে যাচ্ছে,আমার ভরাট গালে এক একবার লম্বা চুম্বনের দ্বারা হালকা কামড় বসিয়ে দিচ্ছে,আমি সম্পুর্ন হরনি হয়ে গেলাম, আমার এতই ভাল লাগছিল যে মন চাইছিল মামাকে জড়িয়ে ধরি,আমার সোনায় তরল পানির জোয়ার বইছে, কিন্তু আমি নিরব রইলাম এবং দেখতে লাগলাম কি কি করে।মামা এবার তার দু পা আমার শরীরের দু দিকে পার করে দিয়ে হাটু গেড়ে বসে উপুড় হয়ে আমার শরীরের উপর আশা শুয়া হয়ে দু হাতে আমার দুধ কচলাচ্ছে আর জিব দিয়ে দিয়ে আমার বুক হতে নাভি পর্যন্ত চাটতে আরম্ভ করল।জিব দিয়ে চাটতে চাটতে আমার শরীরের উপর অংশ তার থুথু দ্বারা ভিজে চপ চপ হয়ে গেল।মামা এবার আমার পেন্টি খুলল, আমার দুপাকে দুদিকে ফাক করে আমার সোনার ভিতর হাত দিয়ে দেখল সেখানে আমার সোনার পানির জোয়ার দেখ মামাত ভিষন খুশি, উপুড় হয়ে মামা আমার সোনাতে জিব দ্বারা লহন শুরু করল, আমি আর কিছুতেই থাকতে পারলাম না পাগুলিকে নাড়াচাড়া করতে লাগলাম,মামা চাটছেত চাটছে, আমি বড় বড় নিশ্বাসের সথে নিঃশব্ধে উহ আহ করতে করতে উঠে বসে গেলাম এবং মামাকে জড়িয়ে ধরে পাগলের মত চুমু খেতে থাকলাম মামাও আমাকে চুমু খেতে লাগল,মামা আমার জিবন্ত সাড়া পেয়ে তার বৃহৎ বাড়াটা আমার মুখে ঢুকিয়ে দিল আমি চোষতে লাগলাম,অনেক ক্ষন চোষার পর মামা আমাকে শুয়ায়ে দিল, আমার সোনাতে তার বাড়াটা ফিট করে বসায়ে মুন্ডি দিয়ে উপর নিচ করে একটা ধাক্কা দিল এক ধাক্কায় পুরো বাড়া আমার সোনার ভিতর ঢুকে গেল।মামা কিছুক্ষন তার বাড়াটা কে আমার সোনার ভিতর চেপে রাখার পার আস্তে আস্তে ঠাপাতে লাগল, আমি নীচ থেকে তলঠাপ দিয়ে মামার ঠাপানির সাড়া দিতে মামা জোরে ঠাপানো শুরু করল, প্রায় বিশ মিনিট ধরে মামা আমাকে রাম চোদন দিয়ে আমার সোনার ভিতর বীর্য ছেড়ে দিল। তারপর সে বিছানায় চলে গেল আমি ও যথারীতি মায়ের পাশে রাত কাটিয়ে সকালে ঘুম হতে উঠলাম।সেদিন সারাদিন মামাকে দেখা দেয়নি। মামা বিদায়ের সময় মা ও চাচী কে বলল! পান্না অনেক দিন আমাদের বাড়ীতে যায়না আজ আমার সাথে যেতে দাও।সবাই রাজী হলে মামা আমাকে নিয়ে যাত্রা করল, কিন্তু নিজের বাড়ী না গিয়ে আমায় নিয়ে গেল কক্সবাজার,মামার বাড়ীর লোকেরা মনে মামা আমাদের বাড়ীতে আছে, আর আমার বাড়ীর সবাই মনে করল আমি মামার বাড়ী তে আছি, কিন্তু আমাদের এই রঙ্গিন চোদন খেলা চলল সেকানে সাতদিন, সাতদিন পার মামা আমাকে বাড়ী দিয়ে গেল। সেখানে মামা ছাড়াও মামার এক বন্ধু আমায় চোদেছিল কিভাবে সেটা আরেক তোমায় বলব।পান্নার কাহিনী শুনতে শুনতে আমাদের বিদায়ের সময় হয়ে গেল, তাকে রাস্তায় এনে গাড়ীতে তুলে দিলাম।

No comments yet

Leave a Reply

